07/09/2025
*কিছু গুরুত্বপূর্ণ তথ্য :*
1. Admit card, registration certificate নিয়ে যাবে এবং এগুলোই প্রধানশিক্ষকের সাক্ষর থাকা বাধ্যতামূলক।
2. transparent water bottle, transparent box, transparent clip board নিয়ে যাবে।
3. সকাল ৯ টার মধ্যে পরীক্ষা সেন্টারে পৌছাবে।
4. পরীক্ষা চলাকালীন (10am to 11:15am) room থেকে বার হওয়া যাবেনা, washroom এ যাওয়া যাবেনা৷
5. Rough করার উপযুক্ত জায়গা প্রশ্নপত্রে থাকবে।
6. নীল অথবা কালো বল পয়েন্ট পেন দিয়েই শুধুমাত্র OMR fill up করবে। (অধিকাংশ চাকরি পরীক্ষায় শুধুমাত্র কালো বল পয়েন্ট পেন allow করা হয়। তাই, কালো বল পয়েন্ট পেন দিয়েই fill up করার চেষ্টা করবে।)
7. Calculator, Smart watch allow নেই।
8. পরীক্ষায় কোনো অসৎ উপায় অবলম্বন , শিক্ষক-শিক্ষিকার সাথে বাদানুবাদ, অসভ্য আচরণ, স্কুল বিল্ডিং এর ক্ষতি করলে সেই ছাত্র/ছাত্রীর semester 3 পরীক্ষা বাতিল হতে পারে অথবা registration বাতিল হতে পারে৷ ফলস্বরূপ এই জীবনে আর WBCHSE এর HS exam এ বসতে পারবেনা৷