Baduria L.M.S High School Confessions

Baduria L.M.S High School Confessions Confess your secret here..it's 100% safe & secure.. Confess here.. http://goo.gl/forms/YhpYsq5GsZ

19/10/2018

Post 6:
আমার নেক্সট ব‍্যাচের S**hi নামের একটি মেয়ে ছিল। মেয়েটি স্কুলে পড়াশোনা করার সময় একাধিক ছেলের ভবিষ্যত নষ্ট করেছে এবং এখনও করে চলেছে।এক ই সাথে একাধিক ছেলের সঙ্গে মানসিক ও শারীরিক সম্পর্ক বজায় রেখে, তাদেরকে ঠকিয়ে চলেছে। Sa**i, তুমি যদি এই পোস্ট টি পড়ে থাকো, তবে তোমার কাছে একটাই প্রশ্ন, আর কতদিন এই ছেলে ধরা বিজনেস চালাবে?



YOP-2012

Admin:Amon strong kichu lekhar somoy,Naam mention na korley valo hy.

19/10/2018

Post 5:

Subho bijoya



YOP-2015

Admin:Tomakeo subho bijoya

এই পেজ টি ২০১৫ সালে তৈরি করা হয়। বিগত ৩ বছর ধরে এই পেজ টি ফেসবুক এ থাকলেও, রেসপন্স প্রায় আসেই না আজকাল। এই পেজ টি আপনা...
29/07/2018

এই পেজ টি ২০১৫ সালে তৈরি করা হয়। বিগত ৩ বছর ধরে এই পেজ টি ফেসবুক এ থাকলেও, রেসপন্স প্রায় আসেই না আজকাল। এই পেজ টি আপনাদের ই জন‍্য। আপনারা ই বলুন,এই পেজ এর ভবিষ্যৎ কি, করা উচিত। পেজ টি কি বন্ধ করে দেওয়া ঠিক হবে? কমেন্টে জানান প্লিজ..

Confess your secret here..it's 100% safe & secure..
Confess here..
http://goo.gl/forms/YhpYsq5GsZ

01/03/2017

Post-4:
সায়েন্স এ পড়তাম... আর্টস এর একজনকে ভালবাসতাম... প্রেমও করেছি... তবে স্কুল এর বাইরে... স্কুল এর ভিতরে ছাদে গিয়ে প্রেম করার একটা গোপন ইচ্ছা থাকলেও কিছু তুচিয়া বন্ধুর জন্য কোনদিন হয়ে ওঠেনি... আফসোস রয়ে গেল মাইরি...
#প্রাক্তন(Ex Student)
#পুরুষ(Male)
Passing Year-26/05/2014

04/02/2017

Post-3:

যাদব sir এর চলে যাওয়ার পর ভীষণ খারাপ লাগছে ..... এখন আবার আমাদের পঙ্কজ sir চোলে যাবে জুন মাসে ...... .তার পর সুধু তাপস sir বাদে.... সব কোটা চু*য়া থাকবে..... L.M.S sas.....
#প্রাক্তন(Ex Student)
#পুরুষ(Male)
Year-26/05/2014

20/09/2016

Ei pager admin chai,keu admin hote chaile msz koro..

17/08/2016

Post-2:
Ami Sanchari Dey naame ekta meye ke valobastam,kintu kichu cheler jnno tomake bolte parini,ami ajo tomake vlobasi

#প্রাক্তন(Ex Student)
#পুরুষ(Male)
Passing Year:12/06/2012
Admin:R kotodin Debdas hye thakbe baba..!!

06/08/2016

Post-1:
New teachers jara join korche sunchi maximum r man somman thkbe na....oi RUDRA nam er jeta achee seta k kelano dorkar....amdr time a just join korechilo ota.....tkhn thle or dhyamnami start...akhno naki notun madam de line marche present students der kach thke era...kolonko sala era Lms er.....

#প্রাক্তন(Ex Student)
#পুরুষ(Male)
.Year-31/03/2012
P.S--SORRY FOR THE LATE POSTING,AND PLZ CHECK THE LANGUAGE NEXT TIME(admin)

এখানে তোমার গোপন কথাটি নিজের পরিচয় গোপন রেখে জানাও।তুমি ছাড়া কেউ,এমনকি এডমিনও,তোমার ব্যাপারে কিছুই জানতে পারবেনা(তুমি যত...
29/05/2016

এখানে তোমার গোপন কথাটি নিজের পরিচয় গোপন রেখে জানাও।তুমি ছাড়া কেউ,এমনকি এডমিনও,তোমার ব্যাপারে কিছুই জানতে পারবেনা(তুমি যতটুকু জানাবে তাঁর বাইরে)..https://docs.google.com/forms/d/1Ie9QYQB8nd-6YKRO0rFT65KXUr7JwGn5GVpL6bBBuvE/viewform?c=0&w=1

Be descriptive.....Be Anonymous!!!! P.S. You may add your class,section and stream with ,but do not include anyone’s name.You may use indicative references though.

Address

Baduria
743401

Website

Alerts

Be the first to know and let us send you an email when Baduria L.M.S High School Confessions posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Shortcuts

Share

Category