10323 Ad-hoc Teachers

10323 Ad-hoc Teachers 10323 Ad-Pay Teachers Association

আজ আমাদের গনতন্ত্রের চতুর্থ স্তম্ভের বন্ধুরা যে খবর পরিবেশন করছেন তাতে দেখতে পেয়েছি ১০৩২৩ নামক তথাকথিত সংখ্যাকে নাকি জয়ে...
09/09/2022

আজ আমাদের গনতন্ত্রের চতুর্থ স্তম্ভের বন্ধুরা যে খবর পরিবেশন করছেন তাতে দেখতে পেয়েছি ১০৩২৩ নামক তথাকথিত সংখ্যাকে নাকি জয়েন্ট সেক্রেটারি অফ এডুকেশন আজ থেকে বিদ্যালয়ে যেতে বারন করেছেন।আমি বলতে চাই যে উনার মেমোতে উনি বলেছেন যে আমাদের RTI এর উত্তর নাকি WP(C)1040/2014 এবং SLP(C)১২৯৮/২০২০ এর জাজমেন্টে দেউয়া আছে। আমাদের RTI এর উত্তরে সুপ্রিম কোর্ট বলেছেন আমরা 'তন্ময় নাথ 'মামলা অর্থাৎ ১৮৯৯৩-১৯০৪৯/২০১৪ এই ক্লাব জাজমেন্টের অন্তর্ভুক্ত নই। তিনি এই অবৈধ মেমোর মাধ্যমে এখানে বুঝাতে চেয়েছেন যে ২০১৯ ও ২০২০ এর দেওয়া কোর্টএর রায়ের মাধ্যমে আমরা মুল কেইস অর্থাৎ 'তন্ময় নাথ' মামলা যেটার নিস্পত্তি হয়েছিল ২৯/০৩/২০১৭ সালে তার পার্টি হয়ে গেছি।কিরকম হাস্যকর ব্যাপার।
আমার বক্তব্য হল আমাদের মুল মামলায় রায় প্রদান করা হয়েছিল জাজমেন্ট ইন পারসন এম পদ্ধতিতে। কারন সুপ্রিম কোর্ট ২০১৬ সালে ৪৬২ জন শিক্ষক তথা পিটিশনার এবং রেস্পন্ডেন্ট মোট ৯১৪ জনকে পেপার নোটিশ এবং পার্সোনাল নোটিশ প্রেরন করে রায় দান করেছিল।আমাদের কোনো নোটিশ প্রেরন করে নি।তাই আমাদের উপর এই রায় লাগু হবেনা যা সুপ্রিম কোর্ট তার RTI এর উত্তরের মাধ্যমে স্পষ্ট করেছেন।
এবার প্রশ্ন হল যদি হাই কোর্ট এবং সুপ্রিম কোর্ট ২০১৯ ও ২০২০ সালে যদি তার রায় 'জাজমেন্ট ইন রেম' পদ্ধতিতে করত অর্থাৎ তাহলে আমাদের প্রত্যেকের নামে পেপার নোটিশ ও ব্যাক্তিগত নোটিশ প্রদান করত যেটা সুপ্রিম কোর্ট আমাদের মুল মামলায় অর্থাৎ 'তন্ময় নাথ' মামলায় ২০১৬ সালের ১৫ ই জুন তারিখে ৯১৪ জনকে নোটিশের মাধ্যমে করেছিল।
তাছাড়া ২০২১ সালে হাইকোর্টের WP(C)119/২০২০ অর্থাৎ 'সুদীপ দেবনাথ' মামলায় রাজ্য সরকার কোর্টে এফিড এভিড দিয়ে বলেছিল যে আমাদের মূল মামলায় অর্থাৎ আমাদের এই ক্লাব জাজমেন্টে ২০১২ সালের ৪ জন AT WP(C)537/2014 মূলে জড়িত এবং তাদের শোকজ নোটিশ প্রেরন করেছিল।
তাই আমার প্রশ্ন হল যদি আমরা তন্ময় নাথ মামলার পক্ষভুক্ত ই হয়ে থাকি তাহলে সরকার এবং কোর্ট আমাদের কেন কোনো নোটিশ প্রদান করে নি? কারন সংবিধানের 311(A, B) ধারায় বলা আছে কোনো সরকারী কর্মচারীকে টার্মিনেশানের আগে তাকে নোটিশ করতে হয় যেটা ২০১২ এর AT কে করা হয়েছিল আমাদের নয়।
সুতরাং সর্বশেষ এটাই বলতে পারি আপনি ডিরেক্টর মহোদয়া আমরা ২০১৭ সালের মুল মামলা এবং ২০১৯ ও ২০২০ সালের কোনো মামলার ই পক্ষভুক্ত নই তাই আমাদের RTI কে মান্যতা দিয়ে আমাদের বিদ্যালয়ে যোগদানের ব্যাবস্থা করুন।
ধন্যবাদান্তে ঃ- একজন অনৈতিকভাবে চাকুরীচ্যুত শিক্ষক Santanu Bhattacharjee

21/12/2020

That's you don't believe

চলুন সবাই আন্দোলনের মহড়া হিসাবে চলুন২৯শে নভেম্বর ২০২০ ইং রোজ রবিবার আগরতলা টাউন হলে এডহক সংগঠনের রাজ্য কনভেনশনে
24/11/2020

চলুন সবাই আন্দোলনের মহড়া হিসাবে চলুন
২৯শে নভেম্বর ২০২০ ইং রোজ রবিবার আগরতলা টাউন হলে এডহক সংগঠনের রাজ্য কনভেনশনে

13/03/2020

Supreme court case জন্য টাকা দিতে হবে? তা ও 1000/- টাকা।

না আমি case করার জন্য টাকা দেবো না।

দেব না?

একদম দেব না?

কেনই বা দেবো_______

# কতবার টাকা দিয়েছি কিছুই কি হয়েছে ,

# কতবার প্রদীপ বণিক, অরবিন্দ শর্মা স্যারদের কেইসে র নামে হাজার হাজার টাকা দিয়েছি,

# কতবার বিজয় সাহা, বিমল সাহা স্যারদের কথায় টাকা দিয়েছি,

# কতবার বাম সরকারের ডাকে স্কুলে, পাড়ায় পাড়ায়, বিভিন্ন সংগঠনের কাছে চাকরি বাঁচানোর জন্য দুই হাত দিয়ে টাকা দিয়েছি,

# তাছাড়াও কতবার পাপন, বাপন, রিপন, কালু, মধু, রাজু, নিতাই, কত নাম বলব....... এই বলে, ওই বলে, সত্য-মিথ্যা বুঝিয়ে, আমাদের সর্বস্ব পাইয়ে দেবে বলে টাকা নিয়েছে ।

এগুলো কি কেউ অস্বীকার করতে পারবে?

এগুলো কি আমরা ভুলে যাব?

?
?
?
?
?
?
যারা টাকা দেবার তারা দোক.....

ওরা যদি কিছু আনতে পারে তাহলে তো আমরাও পাব। ঠিক বলছি তো?

তখন হয়তোবা চিন্তা করা যাবে?
_________________________
::::::::::::::::::::::::::::::::::::::::::::::
-------------_--------------------------

এগুলো আমাদের সবারই মনের কথা

কিন্তু আমরা কি একবারও ভেবেছি যে
1) যেই সুপ্রিম কোট তার সর্বশেষ অর্ডারে বলেছিল এই 10323 নিয়ে আর কোন কথা হবে না কোর্টে কোন case করা যাবে না, সেই সুপ্রিম কোর্ট আজ আমাদের এই কেসটা কে আবার ওপেন করতে চাইছে।

2) ওদের মনে হচ্ছে কোন না কোন জায়গায় ওদের দ্বারা কোন একটা ভুল হয়েছে যার জন্য এতগুলো লোক একসঙ্গে সর্বহারা হচ্ছেন।

3) ওরা কেইসটা কে আবার বুঝার চেষ্টা করছেন।

#আমরা কি পারি না ওদেরকে এটা বোঝাতে।

#আমরা কি পারিনা আমরা নিজে উনাদেরকে বুঝিয়ে দিতে যে সত্যিকারি ই আমাদের কোন দোষ ছিলনা।

# আমরা কি পারিনা আমাদের শেষ কান্নাটা মহামান্য আদালতের কাছে পৌছিয়ে দিতে।

# আমরা কি পারিনা মৃত্যুর আগে বাঁচার শেষ লড়াইটা করতে।
_________________________
_________________________

না হলে কি হবে

আমাদের আরো 1000 টাকা নষ্ট হবে।
আমাদের আশাটা আবার শেষ হবে।

আর হ্যা হলে কি হবে

1) আমাদের ন্যূনতম এক মাস অবধি চাকরি বাড়বে যদি একটা hearing ও পিছিয়ে দেওয়া যায় বা upto 31/03/2020 এর উপর স্টে পড়ে যায় , তাহলে কি আমরা উপকৃত হব না?

2)আমাদের একটি মাসের বেতন মজুরি ও যদি বেড়ে যায় তাহলে কি আমরা উপকৃত হব না।

3) কোর্ট যদি NGO ছাড়া অন্য বাঁচার পথ সরকারকে দেখিয়ে দিয়ে দেন তাহলে কি আমরা উপকৃত হব না।

এখনো কি আপনারা ভাবছেন আপনার আইনী লড়াই করা ঠিক হবে না !!!!!!

আমি তো করব

আইনি লড়াই করব

শেষ দেখে ছাড়বো

না হলে শেষ দেখিয়ে ছাড়বো

চলুন বন্ধু চলুন
আইনের পথে চলুন
ন্যায্য বিচারের জন্য চলুন
সম্মানের জন্য চলুন
সমাজে মাথা উঁচু করে চলার জন্য চলুন
এই পথ একা চলার জন্য না। সকল Ego ত্যাগ করে এখন একসাথে এক সুরে চলার সময় এসে গেছে।

নমস্কার
10323 Ad-hoc teachers

Address

Agartala
799001

Telephone

+919862024993

Website

Alerts

Be the first to know and let us send you an email when 10323 Ad-hoc Teachers posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Contact The School

Send a message to 10323 Ad-hoc Teachers:

Shortcuts

Share

Category