26/08/2026
সকলের উদ্দেশ্যে কিছু কথা:
১.fake name id টিউশন দেওয়া হয় না
২.স্টুডেন্ট আইডি কার্ড না দিলে টিউশন দেওয়া হয় না,বার বার বলতে পারবো না আইডি কার্ড দেন।
৩.পোস্ট করার পর শর্তমত যে আগে নক করে
সিলেক্ট করার সময় তার সাথে মিলে গেলে
তাঁকেই দেই।
৪.এখানে পোস্ট করার পর মিনিটে ১০-১৫ টা মেসেজ আসে।তাই ১-২ ঘন্টার মধ্যে কতগুলো হবে
ভেবে দেখিয়েন তারপর এসে বলবেন ৩০-৪৫ মিনিটে নক দিয়েও পাইলাম না।
৫.আপনার চেয়ে যোগ্য কাউকে পেলে তাঁকেই দিবো।কারণ টিউশন টা কনফার্ম হওয়ার লাগবে।
৬. hsc tuition offer
অনার্স ১ম& ২য় বর্ষের টিউটরকে কম দেই।
কারণ hsc জন্য অভিজ্ঞ চাই,আর যে ভালো মত জানে।
৭.আমার কাছে সকলে সমান,কেউ আপন কেউ পর না...
৮.যেটা male offer সেটাই শুধু male knk করবেন
আর যেটা female ঐ টা female knk করবেন।
এটা দেওয়া যায় কি না এমনটা বলবেন না।
কারণ নিদিষ্ট করে বলে দেওয়া আছে
৯.কার কোন এরিয়ায় প্রয়োজন, আছে কি না টিউশন
এসব ইনবক্সে না বলে পেজে খোজ রাখবেন পোস্টে।
যা আসে তাই পোস্ট হয়।
১০.যারা পেইড মিডিয়া চালান
তাদের কোনো টিউশন দেওয়া হবে না।অনেকে আছেন তাদের মধ্যে আমি তা জানি।
১১.hi hlw,সালাম এগুলো দিয়ে ইনবক্সে knk না করা ভালো। জরুরি প্রয়োজন যা তাই বলবেন সরাসরি।
১২. সরাসরি ফোন কল করবেন না বিশেষ করে রাতে ১২ টায় আবার কেউ ২ টায় করে।
জরুরি প্রয়োজন হলে WhatsApp knk diyen....
একমাত্র গার্ডিয়ান কল করবে.....